Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

এমপি মজিদ খানের প্রচেষ্ঠায় কান্দিপাড়া ও দিঘলবাগ গ্রামে বিদ্যুত সংযোগ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার পুকড়া ইউনিয়নের কান্দিপাড়া ও দিঘলবাগ গ্রামের ১৮৪টি পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। গতকাল বিকেলে সুইচ টিপে বিদ্যুত সংযোগ প্রদানের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান। এ উপলক্ষে কান্দিপাড়া মাঠে আযোজিত উদ্বোধনী অনুষ্ঠানে গোপেশ চন্দ্র দাশের সভাপতিত্বে ও হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিরেশ দাস বলাই এবং সুশংকর দাসের যৌথ পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি এ্যাডভোকেট আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, পল্লীবিদ্যুত সমিতির পরিচালক শেখ আজিজুল হক, বানিয়াচঙ্গ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম মোহাম্মদ আবু জাফর। বক্তৃতা করেন পুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাস, আইডিয়াল কলেজের প্রভাষক অরূপ কুমার দাস রিংকু, সাতগ্রাম হাইস্কুলের প্রধান শিক্ষক রানা লাল দাস, শচীন্দ্র কলেজের প্রভাষক বিদুর দাস,
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক মোঃ রজব আলী। গীতাপাঠ করেন জগত বিন্দু দাস। উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন-দিগলবাক ও কান্দিপাড়া আমার নিজের এলাকা। এই এলাকার উন্নয়ন করা মানে আমার বাড়ির উন্নয়ন করা। শুধু আমাদের এলাকা নয়, আমি নির্বাচিত হওয়ার পর বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় অভূতপূর্ব উন্নয়ন করেছি।
সভায় বক্তারা এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান উন্নয়নের ভূয়সী প্রশংসা করে বলেন, সততার সাথে কাজ করে যে ৯ বছরের যে উন্নয়ন করেছেন, স্বাধীনতার পর কোন এমপি তা করতে পারেনি। জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে শতভাগ ভোট দিয়ে মজিদ খান এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। উল্লেখ্য ৩০ লাখ টাকা ব্যয়ে এ বিদ্যুত সংযোগ প্রদান করা হয়।