Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে সংঘর্ষে নিহত ১ আহত ৪ ॥ ৫ জন আটক

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৪ জন। এ ঘটনায় ৫জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার গাজিপুর ইউনিয়নের আলীনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম চুনু মিয়া (৩৫)। তিনি ওই গ্রামের আশ্বব উল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের জাহিদুল হকের গরু চুনু মিয়ার জমির ধান খেয়ে নষ্ট করে। এ নিয়ে জাহিদুলের সাথে চুনু মিয়ার তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে জাহিদুল হক বাড়িতে চলে যান। এর কিছুক্ষণ পর চুনু মিয়া বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি জাহিদুুল হকের বাড়ির কাছে চৌছুলে ফের দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে চুনু মিয়াসহ কয়েকজন আহত হয়। তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে চুনু মিয়া মারা যান। অপর আহত চুনু মিয়া মা রাবিয়া খাতুন (৫০) ও ভাই নুর মিয়া (২৫)কে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এদিকে সংঘর্ষ ও হতাহতের খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত আলী আসরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে বিকেল তিনটার দিকে চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত জায়েদুল হক ও তার ভাই আজিদুল হকসহ পাঁচ জনকে আটক করেন। নিহত চুনু মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, জমির ধান খাওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনকে গ্রেফতার করেছে। জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।