Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ ॥ শিক্ষা ও দেশপ্রেম ছাড়া একজন মানুষ কখনই প্রকৃৃত মানুষ হতে পারেনা

নবীগঞ্জ সংবাদদাতা ॥ হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ বলেছেন, শিক্ষা ও দেশপ্রেম ছাড়া একজন মানুষ কখনই প্রকৃত মানুষ হতে পারেনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এদেশকে সোনার বাংলা হিসেবে পরিপূর্ণভাবে গড়ে তোলতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষার উন্নয়নে বর্তমান সরকার সচেষ্ট রয়েছে। ইতিমধ্যে রেজিষ্টার্ড প্রাইমারী স্কুলসহ বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও কলেজকে সরকারীকরণ করা হয়েছে। শিক্ষা ক্ষেত্রে প্রধানমন্ত্রীর যে উদ্যোগ রয়েছে তা সফল হবে যদি বর্তমান ছাত্ররা ভবিষ্যতে সত্যিকার অর্থে দেশপ্রেমিক হয়ে স্বনির্ভর বাংলাদেশ গড়তে অবদান রাখে। তিনি আরও বলেন, মাদক সমাজকে ধংস করে দিচ্ছে। মাদকাসক্তদের কারণে সমাজে বিপর্যয় নেমে আসে। সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে সবাইকে অবস্থান নিতে হবে।
নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে নির্মিত ভবনের শুভ উদ্বোধন ও গজনাইপুুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ছাত্রছাত্রীর মধ্যে টিফিন বক্স বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ উপরোক্ত কথাগুলো বলেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে সহকারী শিক্ষক রুকন মিয়ার সঞ্চালনায় ও ম্যানেজিং কমিটির সভাপতি এবং ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূর উদ্দিন (বীরপ্রতিক), দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক দেওয়ান হোসাইন আহমেদ চৌধুরী, ম্যানেজিং কমিটির সদস্য শফিউল আলম বজলু, শাহ আনিছ আলী, আব্দুল মান্নান প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নিজাম উদ্দিন তালুকদার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আজমান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ প্রমুখ।