Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে ৯ বছরের শিশু হত্যা জঙ্গলের কাঁদা থেকে লাশ উদ্ধার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের মিরাশী ইউনিয়নের লালকেয়ার গ্রামের ৯ বছরের শিশু খুন হয়েছে। গতকাল বুধবার সকালের দিকে গ্রামের পার্শ্ববর্তী ফরেষ্ট বিভাগের বাফার জোন জঙ্গলের দক্ষিণ দিকে ৩নং প্লটে বাঁশতলা নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম নাঈম মিয়া। সে লালকেয়ার গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। এ ঘটনায় নিহত শিশুর পিতা ফিরোজ মিয়া বাদী হয়ে ৫ জনকে আসামী করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। জালাল মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। জালাল নিহত শিশুর সৎ চাচা বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে নিহত নাঈম মিয়া একই গ্রামের জালাল মিয়ার পুত্র তোফাজ্জল মিয়া (১৭) ও কামাল মিয়ার পুত্র হৃদয় মিয়া (১০) এর সাথে খেলাধুলার জন্য হিমালিয়া বাজারে যায়। এর পর নাঈম বাড়ি ফিরেনি। নাঈমের পিতা ফিরোজ মিয়া বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও ছেলের সন্ধান পাননি। পরদিন গতকাল বুধবার ভোরবেলা ফরেষ্ট বিভাগের বাফার জোন জঙ্গলের দক্ষিণ দিকে ৩নং প্লটে বাঁশতলা নামক স্থানে নাঈম মিয়ার মৃতদেহ দেখতে পায় স্থানীয় জনতা। খবর পেয়ে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র এএসপি এস.এম রাজু আহমেদ ও চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ফিরোজ আলীর সৎ ভাই জালাল মিয়া (৬০)কে পুলিশ আটক করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যে স্থান থেকে নাঈমের লাশ উদ্ধার করা হয়েছে সে স্থানটি কর্দমাক্ত। তার গলায় গাছের লতা দিয়ে বাধা এবং পায়ে রক্তাক্ত জখম ছিল। তাকে উলঙ্গ অবস্থায় পাওয়া যায়। নিহত শিশুর পিতা ফিরোজ মিয়া জানান, তার সৎ ভাই জালাল মিয়ার সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহত শিশুর পিতা ফিরোজ মিয়ার অভিযোগের ভিত্তিতে তার সৎ ভাই জালাল মিয়াকে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে।