Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

লাখাইয়ে ছোট বোনকে বেধে বড় বোনকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার ভাদিকারা গ্রামে বোনকে বেধে রেখে বড় বোনকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি দামাচাপা দিয়ে রফাদফার চেষ্টা চালিয়েছে প্রভাবশালীরা। পরে ওই কিশোরীর অবনতি হলে রক্তাক্ত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই কিশোরীর পিতা সবুর মিয়া জানান, তার মেয়ে তার মেয়ে বামৈ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। গত রবিবার কিশোরীর মা সালেহা ও তিনি ঢাকায় রোগী দেখতে যান। কেউ বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের মৃত জহুর আলীর পুত্র ৩ সন্তানের জনক মুখলেছ মিয়া গভীর রাতে কৌশলে দরজা খুলে প্রবেশ করে। এ সময় ঘুম থেকে জেগে উঠলে ওই কিশোরীর বোন ৩য় শ্রেণির ছাত্রী দিবার (১০) হাত-পা ও মুখ বেধে ফেলে লম্পট মুখলেছ। পাশের রুমে ওই কিশোরীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করে মুখলেছ বীরদর্পে চলে যায়। বিষয়টি সকালে জানাজানি হলে স্থানীয় মাতব্বররা সোমবার সারাদিন রফাদফার চেষ্টা করে। কিন্তু সমাধান না হওয়ায় এবং ওই কিশোরীর অবস্থার অবনতি না হলে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মুমুর্ষ অবস্থায় ধর্ষিতা কিশোরীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে, রক্তপাত বন্ধ না হলে বেলা ১২টার দিকে ডাক্তার এসকে ঘোষ অপারেশন থিয়েটারে নিয়ে ডিএনসি করায়। তিনি জানান, ধর্ষনের আলামত পাওয়া গেছে। বর্তমানে সে বিপদমুক্ত।
লাখাই থানার নবাগত ওসি মোঃ এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মেয়ের পরিবারের লোকজন বাড়িতে না থাকার সুবাধে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। এখনো কোন মামলা হয়নি। ধর্ষককে গ্রেফতার করতে আমরা ইতিমধ্যে অভিযাান চালিয়েছি। আমাদের অভিযান অব্যাহত আছে।