Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে কম্পিউটার ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ অর্থ মন্ত্রণালয়ের উপসচিব মোঃ নজরুল ইসলাম বলেছেন, কোনো শিক্ষাকে ছোট করে না দেখে গুরুত্বসহকারে শিখতে হবে, তবে কারিগরি শিক্ষার বিকল্প নেই। তথ্য প্রযুক্তির যুগে ছোট্ট শহর শায়েস্তাগঞ্জে কম্পিউটার শিক্ষায় ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’র ভূমিকা প্রশংসার দাবিদার। শনিবার সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রেসক্লাব সভাপতি আ.স.ম আফজল আলীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- কম্পিউটারের শিক্ষার্থী আমিরুল ইসলাম মুমিন।
বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, প্রেসক্লাবের সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, বাংলা কম্পিউটার পরিচালনা কমিটির সদস্য হাফেজ বাবুল আহমেদ, কম্পিউটার সেন্টারের ইন্সট্রাক্টর নাজমিন বেগম, শিক্ষার্থী উমান চৌধুরী, তাছলিমা আক্তার শাম্মি, বিউটি আক্তার ও মহাইনুল ইসলাম তনু ও আবু বক্কর সিদ্দীক প্রমুখ।
পরে ৩-৬ মাস মেয়াদী কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।