Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে মা’র সাথে ভিক্ষা করতে গিয়ে বোবা মহিলা ধর্ষণের শিকার

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ধর্ষণের শিকার হয়েছেন এক বোবা মহিলা। মায়ের সাথে ভিক্ষা করতে গিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার আনমনু গ্রামে আদালত মিয়ার বাড়ির সামনে ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষিত বোবা মহিলা নবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের হালিতলা গ্রামের বাসিন্দা। তবে কে বা কারা ধর্ষক এই ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে ভিকটিমও কিছু বলতে পারছেন না।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ধর্ষিত বোবা মহিলা মাকে নিয়ে নবীগঞ্জ শহরে সারাদিন ভিক্ষাবৃত্তি করে সন্ধ্যায় বাড়ি ফিরে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সন্ধ্যার দিকে নতুন বাজার এলাকায় একটি দোকানে ভিক্ষা নিয়ে বের হওয়ার সাথে সাথে অজ্ঞাত এক যুবক তাকে ডেকে নেয়। এ সময় তার মা অন্য পাশে ছিল। মেয়েকে না পেয়ে তিনি খোজাঁখুজি করেন। এক পর্যায়ে রাত প্রায় ৯টার দিকে আনমনু গ্রামের ভিতর থেকে কান্নাকাটি করে মেয়ে বের হয়ে আসলে তার মায়ের চোখে পড়ে। কান্নার কারন জানতে চাইলে মেয়েটি তার মা’কে ইশারা ইঙ্গিতে তার ঘটনাটি জানায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন। কিন্তু অর্থের অভাবে হবিগঞ্জ যেতে পারছেনা বলে জানান ধর্ষিতার মা। এ ব্যাপারে ধর্ষিতার মা জানায়, তিনি কিছু সময়ের জন্য মেয়েকে ভিক্ষায় রেখে অন্যদিকে ছিলেন। এই সুযোগে অজ্ঞাতনামা জনৈক যুবক মেয়েটিকে ডেকে নেয় বলে জানান স্থানীয়রা। কিন্তু আশপাশের দোকানে ও রাস্তায় খোঁজাখুঁজি করে তিনি না পেয়ে রাস্তায় বসে থাকেন। রাত প্রায় ৯টার দিকে তার মেয়ে রক্তাক্ত অবস্থায় ফিরে এসে ঘটনাটি জানায়। কে এই নরপশু কেউই বলতে পারছেন না। তবে মেয়েটি তাকে দেখলে ছিনতে পারবে বলে জানায় তারা।
এ ঘটনায় তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। ওই লম্পটকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশের প্রতি আহ্বান জানান সচেতন মহল।