Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গে মেম্বারের বিরুদ্ধে স্কুল ছাত্রের সাথে আপত্তিকর কাজের চেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে ইউপি সদস্যের বিরুদ্ধে চতুর্থ শ্রেনির ছাত্রের সাথে আপত্তিকর কাজে লিপ্ত হবার চেষ্টার অভিযোগ আনা হয়েছে। গত মঙ্গলবার বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ করেছেন ছাত্রের পিতা দোকান টোলা গ্রামের আমির আলী।
অভিযোগে উল্লেখ করা হয়, বানিয়াচং ২নং ইউনিয়নের মেম্বার তোপকানা মহল্লার বাসিন্দা মোঃ জয়নাল আবেদীন বিল্লাল ওই ছাত্রকে প্রায়ই চকলেট, বিস্কুটসহ লোভনীয় বিভিন্ন খাবার দিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হবার প্রস্তাব দেয়। ওই ছাত্র বিষয়টি তার পিতা আমির আলীকে জানালে তিনি মেম্বারকে সংশোধন হয়ে এসব কাজ থেকে বিরত থাকতে বললে মেম্বার তাকে গালমন্দ করে। বিষয়টি তিনি এলাকার মুরুব্বীদের অবহিত করেন। এদিকে গত ৬ জুলাই ওই ছাত্র তার দু’সহপাটিকে সাথে নিয়ে বাড়ির সামনে একটি দোকানে যায়। এ সময় মেম্বার ওই ছাত্রকে দেখতে পেয়ে বাহিরে আসতে বললে সহপাটি দু’জন সহ সে বাহিরে আসে। পরে তাদেরকে নিয়ে কিছুদুর এগিয়ে সঙ্গীয়দের রাস্তায় দাড় করিয়ে ওই ছাত্রকে পার্শ্ববর্তী মোতাহের মিয়ার বাশ ঝারের নিকট নিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হবার কথা বলে। এতে রাজি না হওয়ায় তাকে চরতাপ্পর মারেন মেম্বার। তার চিৎকারে সহপাঠিরা এগিয়ে গেলে তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে মেম্বার এলাকা ত্যাগ করে।
এ ব্যাপারে ইউপি সদস্য জয়নাল আবেদীন বিল্লালের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগটি মিথ্যা দাবি করেন। তিনি বলেন, একটি কুচক্রিমহলের ইন্ধনে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলকভাবে অভিযোগ করা হয়েছে।