Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম এর পিতার ইন্তেকাল ॥ শোক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট মোঃ এনামুল হক সেলিমের পিতা রফিকুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। গতকাল দুপুরে তিনি ইন্তেকাল করেন।
তিনি দীর্ঘ দিন ধরে বাধ্যক জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যা নাতি-নাতনীসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ শুনে একজ দেখার জন্য বিভিন্ন পেশার মানুষ ছুটে যান।
মরহুমের প্রথম জানাযা হবিগঞ্জ শহরের মদন মোহন বাজার মসজিদে (সিনেমা হল বাজার) অনুষ্টিত হয়। দ্বিতীয় জানাযা রাত ১০ টায় রাজনগর জামে মসজিদে এবং গ্রামের বাড়ী বহুলায় তৃতীয় জানাযা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডঃ চৌধুরী আশরাফুল বারী নোমান, হবিগঞ্জ চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুর রহমান। নেতৃবৃন্দ সংবাদপত্রে প্রদত্ত বিববৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।