Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দেশের কল্যাণে আবারও এরশাদেরকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে-আতিক

প্রেস বিজ্ঞপ্তি ॥ মাধবপুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মাধবপুর বাজারে উপজেলা জাপার সভাপতি আলহাজ্ব কদর আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক।
বিশেষ অতিথি ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক কাউছার-উল-গনি, যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ, জেলা কৃষক পার্টির সভাপতি মোঃ মিজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, জেলা প্রাক্তন শ্রমিক পার্টির ভারপ্রাপ্ত সাধারণ ওয়ারেন্ট অফিসার (অবঃ) আব্দুল করিম, জেলা যুবসংহতির নেতা সোহেল আহমেদ রানা, মাধবপুর উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন মনির, পৌর জাপা সভাপতি মিজানুর রহমান দুলাল, শামীম মিয়া, রজব আলী, ফিরুজ মিয়া, আবুল বাশার, সৈয়দ মিয়া, কবির হোসেন, অলিউর রহমান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবসংহতির সভাপতি ফকির কাউছার আহমেদ। সভায় প্রধান অতিথি বক্তব্যে আতিকুর রহমান আতিক বলেন-পল্লীবন্ধু এরশাদ রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের পানি ও বিদ্যুত বিল মওকুফ করেছিলেন। হবিগঞ্জকে মহকুমা থেকে জেলা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তিনি জেলা পরিষদ, সার্কিট হাউজ, খোয়াই নদীতে ব্রিজ নির্মাণ, মাধবপুরসহ প্রত্যেক উপজেলায় ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সসহ অসংখ্য উন্নয়ন করেছেন। তিনি আরো বলেন-পল্লীবন্ধু এরশাদ চা শ্রমিকদের কল্যাণে কাজ করেছেন। এ জন্য তিনি এ শিল্পের মান বৃদ্ধি করেন।
তিনি বলেন-বর্তমানে মাধবপুরের মানুষ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছেন। সোনাই নদী ভাঙ্গণে কত মানুষের ঘর-বাড়ি নিয়ে যাচ্ছে। কিন্তু তাদের যেন দেখার কোন মানুষ নেই।
এছাড়া মাধবপুর সিলেট বিভাগের প্রবেশ দ্বার হলেও এখানে কোন স্থায়ী বাসস্ট্যান্ড নেই। সরকারী কোন স্টেডিয়াম নেই। সরকারী স্টেডিয়াম না থাকার কারণে তরুণরা খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছেন। তাই আগামী নির্বাচনের জন্য জাতীয় পার্টি প্রস্তুত রয়েছে। দেশের মানুষের কল্যাণে লাঙ্গলে ভোট দিয়ে আবারও পল্লীবন্ধু এরশাদেরকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান।
সভায় মিথ্যা অভিযোগে হবিগঞ্জের সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনকে গ্রেফতার করে পুলিশি নির্যাতনের প্রতিবাদ জানানো হয়। অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী জানানো হয়। সভাশেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।