Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধল থেকে চোরাই মোটর সাইকেলসহ সুলতান মাহমদপুরের রায়হান আটক

আজিজুল ইসলাম সজীব ॥ চোরাই মোটর সাইকেল সহ রায়হান মিয়া (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে। সে হবিগঞ্জ শহরতলীর সুলতান মামদপুর গ্রামের আব্দুল মালেকের পুত্র। তার দেয়া তথ্য অনুযায়ী আরো ৪ যুবককে আটক করা হয়। এরা হচ্ছে উমেদনগর গ্রামের সজলু মিয়া (২৫), হামিদ মিয়া (২১), খায়রুল মিয়া (১৮) ও আসাদ মিয়া (২০)। তাদের সম্পর্কে তথ্য নেয়া হচ্ছে। রাত ১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এরা থানায় আটক রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে কোর্ট ষ্টেশন ফাড়ি ইনচার্জ গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশ হবিগঞ্জ সদর উপজেলার ধল সড়ক বাজার থেকে চোরাই টিবিএস-১০০মেট্টো মোটর সাইকেলসহ রায়হান মিয়াকে আটক করা হয়। উদ্ধারকৃত মোটর সাইকেলটি ১৫/২০দিন আগে বাস স্ট্যান্ড এলাকা থেকে হারিয়েছিল বলে পুলিশ জানায়।
পুলিশের জিজ্ঞাসাবাদে রায়হানের দেয়া তথ্য অনুযায়ী গতকাল মঙ্গলবার বিকেলে সদর মডেল থানার এসআই রাকিবুল হাসান ও ধ্র“বেশ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ উমেদনগর এলাকায় অভিযান চালিয়ে উমেদনগর গ্রামের সজলু মিয়া, হামিদ মিয়া, খায়রুল মিয়া ও আসাদ মিয়াকে আটক করে। হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক জানান, আটককৃতদের সম্পর্কে খোজখবর নেয়া হচ্ছে। যাচাই-বাচাই শেষে তাদের সম্পর্কে সিদ্ধান্ত নেয়া হবে।