Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরে ডিবি ও থানা পুলিশের অভিযান ॥ ছাত্রদল নেতাসহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম শিফন ও বড়বহুলা গ্রামের আব্দুর রশীদকে ইয়াবাহ সহ আটক করা হয়েছে। ডিবি ও হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। ডিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ ডিবির ওসি শাহ আলম এর নেতৃত্বে এসআই মুসলিম উদ্দিন ও এএসআই অনিকসহ একদল পুলিশ রাত ১২ টার দিকে বড় বহুলা এলাকায় অভিযান চালায়। এসময় ২শ পিস ইয়াবা সহ আব্দুর রশিদকে পুলিশ হাতে নাতে আটক করে। সে বড় বহুলা গ্রামের মৃত হুরাই মিয়ার পুত্র।
হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চত করে বলেন, হবিগঞ্জ জেলা মাদকমুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার করার জন্য সকলের প্রতি আহবান জানান।
এদিকে প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার রাত ১২ টার দিকে হবিগঞ্জ সদর থানার ওসি গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই ধ্র“বেশ চক্রবর্তীসহ একদল পুলিশ পৌর এলাকার রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী সাইফুল আলম শিফন (২৬) কে ১৭পিস ইয়াবা সহ আটক করা হয়। পুলিশ জানায়, তার বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে এবং ২০১৫ সালের পুলিশ এসল্ট মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।
আটকৃত মাদক ব্যবসায়ী শিপন রাজনগর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র। সদর থানার ওসি মোঃ ইয়াসিনুল হক জানায় মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।