Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আপনজনের প্রান্তিক জনগোষ্ঠির মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি ॥ সম্প্রীতি ও সমৃদ্ধির আরেক ধাপ এ শ্লোগান নিয়ে আপনজন হবিগঞ্জের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে শনিবার হবিগঞ্জ প্রেসক্লাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইংল্যান্ড প্রবাসী মোরশেদ আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট ছগীর আহমেদ সাজ্জাদ, কৃষি ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, দুবাই প্রবাসী শাহ নুরুল হক। বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল হাছান, সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, পোস্ট অফিস টাউন পরিদর্শক সফিকুর রহমান তোফায়েল, হাজী মোঃ কুতুব উদ্দিন, বখতিয়ার উদ্দিন তালুকদার শাহজাহান। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ জুলফিকার আলম চৌধুরী লাল। গীতা পাঠ করেন আপনজন কোষাধ্যক্ষ জীতেশ রঞ্জন সূত্রধর।
উল্লেখ্য, আপনজন হবিগঞ্জ গত ৬ বছর ধরে পবিত্র ঈদে দরিদ্র ও অসহায়দের মাঝে কাপড় বিতরণ, শীতবস্ত্র বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী বিতরণ করে আসছে।