Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে পূর্ব বড় ভাকৈর তালামীযের শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামীয়া নবীগঞ্জ উপজেলার ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়ন শাখার উদ্যোগে দাখিল এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে।
আব্দুল্লাহ ওমরের সভাপতিত্বে ও বদরুল ইসলাম রুহেল ও জাহাঙ্গীর হোসেনের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামীয়া কেন্দ্রীয় পরিষদের সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আব্দুল মুহিত রাসেল।
কাজিগঞ্জবাজার দাখিল মাদ্রাসার সুপার মাওঃ শামসুল হক, বাগাউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিয়ার আলী, সাবেক প্রধান শিক্ষক হাাফজ মোঃ ছুরুক মিয়া, বিবিয়ানা আদর্শ উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক বিমল কান্তি দেব, ২নং আল-ইসলাহ ও কাজীগঞ্জ বাজার দাখিল মাদ্রাসার সভাপতি মোঃ আব্দুল্লাহ, নবীগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক মাওঃ আব্দুর রহিম, ওমান প্রবাসী সাবেক তালামীয নেতা হাফেজ শাহিনুর রহমানকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
এছাড়া এতে কাজীগঞ্জ বাজার দাখিল মাদ্রাসা, বাগাউড়া উচ্চ বিদ্যালয় ও বিবিয়ানা উচ্চ বিদ্যালয়ের এ প্লাশ ও এ প্রাপ্ত (৩৭ জন) সকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এতে উপস্থিত ছিলেন কাজীগঞ্জ বাজার দাখিল মাদ্রাসার শিক্ষক মাওঃ আব্দুল বারী, বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাও আনোয়ারুল হক, বিশিষ্ট ব্যক্তিত্ব মোঃ মুহিবুর রহমান, মোঃ আব্দাল মিয়া, হবিগঞ্জ জেলা তালামীযের অফিস সম্পাদক হাফেজ সাইদুর রহমান, নবীগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি আদিল আল-জাবের, সাধারণ সম্পাদক হাফেজ সাহিদ আলম ও সহ-প্রচার সম্পাদক বদরুল আলম জুয়েল।
আরোও ছিলেন ২নং ইউনিয়ন তালামীযের বিল্লাল আহমদ, জাহাঙ্গীর আলম, জুনেদ আহমদ, জাহাঙ্গীর শাহ প্রমূখসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।