Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দেশের উন্নয়নের জন্য নৌকা প্রয়োজন-এমপি কেয়া চৌধুরী

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের মুদাহরপুর গ্রামে ৪২ লাখ ২৩ হাজার ৮০০ টাকা ব্যয়ে ৭২টি পরিবারের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। বৃহস্পতিবার তৃণমূল লোকজনকে সাথে নিয়ে তিনি এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। উদ্বোধনী সভায় এমপি কেয়া চৌধুরী বলেন, আমি এ হাওর এলাকার মেয়ে। এমপি হবার পরই প্রথমে স্নানঘাটে এসেছি। সেই থেকে এ পর্যন্ত অন্যান্য স্থানের ন্যায় এখানের স্থানে স্থানে বরাদ্দ প্রদান করেছি। জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে নিয়ে আসা বরাদ্দে মসজিদ, রাস্তা, ব্রিজ, স্কুল, মন্দিরের উন্নয়ন হচ্ছে। তার সাথে নেত্রীর উপহার হিসেবে ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত করে দিতে পারছি বলে মনে তৃপ্তি পাচ্ছি। এমপি কেয়া চৌধুরী বলেন, আমার মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডেন্ট মানিক চৌধুরীও আপনাদের পাশে ছিলেন। আমিও আপনাদের পাশে থেকে একইভাবে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছি।
তিনি বলেন, আজ এখানে বিদ্যুৎ সংযোগের মাধ্যমে স্নানঘাটে প্রায় শতভাগ পূরণ হলো। উন্নয়নের জন্য নৌকা প্রয়োজন। তাই উন্নয়নেরধারা চলমান রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে তিনি সবার প্রতি জোরালো আহবান জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ রাজা মিয়া, বাহুবল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হাজী হোসেন শাহ, সিএস জহিরুল ইসলাম, ১নং ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্ররেশ আলী, সাধারণ সম্পাদক মোস্তফা চৌধুরী ফুল মিয়া, সাংগঠনিক সম্পাদক রাখেশ চন্দ্র দাশ, ডাঃ হারুন অর রশিদ, জুনাইদ আহমদ রঙ্গু, কামাল আহমেদ, জিতু মিয়া, আজাদ মিয়া, আহমদ আলী, পারুল মিয়া, নূরুল মিয়া প্রমূখ।