Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

প্রেমের টানে পালিয়ে যাওয়া ইতালী প্রবাসীর স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ইনাতাবাদ এলাকা থেকে পরিকিয়া প্রেমে আসক্ত হয়ে পালিয়ে যাবার গতকাল পুলিশ প্রবাসীর স্ত্রী, প্রেমিকের মা ও ভাইকে আটক করে। গতকাল শুক্রবার বিকালে সদর থানার এসআই আব্দুল মুকিদ চৌধুরীর নেতৃত্বে শায়েস্তাগঞ্জ পুরানবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় প্রেমিক পালিয়ে যায়।
সূত্র জানায়, ২ বছর আগে উমেদনগর গ্রামের বর্তমানে চিড়াকান্দি এলাকার বাসিন্দা তাহির উদ্দিনের কন্যা সালমা আক্তার চাদনী (২০) কে বিয়ে দেয়া হয় শায়েস্তাগঞ্জ মহলুল সুনামগ্রামের বাসিন্দা ইটালি প্রবাসী আবুল কালাম (২৫) এর সাথে। বিয়ের কিছুদিন পর আবুল কালাম ইটালি চলে যায়। এক পর্যায়ে পরিচয় হয় চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল জলিলের পুত্র সাইফুর রহমান মান্না (২৫) এর। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মান্না ইনাতাবাদ এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করত। বিষয়টি আচ করতে পেরে চাদনীকে বাসা থেকে বাহিরে যাওয়া বন্ধ করে দেয়া হলেও যোগাযোগ থাকে মোবাইল ফোনে ও ফেসবুকে তাদের প্রেমের সম্পর্ক চালিয়ে যায়। এক পর্যায়ে গত ২৪ এপ্রিল চাদনী ও মান্না অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। খোজাখুজি করে তাদের কোন সন্ধান না পেয়ে নিরূপায় হয়ে চাদনীর মা শাহানার আক্তার সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। এতে আসামী করে সাইফুর রহমান মান্না ও তার মা সহ কয়েকজনকে। অভিযোগের প্রেক্ষিতে ও কললিস্টের সূত্র ধরে সদর থানার এসআই আব্দুল মুকিদ চৌধুরী অভিযান চালিয়ে চাদনী, মান্নার মা ও ছোট ভাই আলামিন (২২) কে আটক করে। পরে মান্নার মা ও ভাইকে ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে আটক করা হয়েছিল। তবে চাদনী তার আত্মীয় স্বজনের সাথে না যাওয়ায় নিজ জিম্মায় রয়েছে।