Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জ ॥ মামলার আসামীরা ঘুরে বেড়াচ্ছে ॥ আর আসামীদের ভয়ে বাদী পক্ষ পালিয়ে বেড়াচ্ছে !

স্টাফ রিপোর্টার ॥ জায়গা নিয়ে বিরোধের জের ধরে মা-মেয়েকে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগে দায়েরী মামলার আসামীরা বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এতে বাদী পক্ষ ভীত সন্ত্রস্থ অবস্থায় দিনাতিপাত করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মামলা সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ ইউনিয়নের কতমতলী গ্রামের আব্দুল জলিল মারা যাবার পর তার স্ত্রী আমিনা খাতুন সন্তানদের নিয়ে স্বামীর স্বামীর ভিটাতে বসবাস করে আসছেন। এদিকে তার জায়গা নিয়ে একই গ্রামের আব্দুল মতিন গংদের সাথে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা মোকদ্দমা রয়েছে। এর জের ধরে একই আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, উসমান মিয়া, সাজব আলী, বেলাল মিয়া, সাইফুল আলম ও হেলাল মিয়া দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গত ১০ এপ্রিল সকাল ১১টার দিকে আমিনা খাতুনের বাড়িতে এসে তার ছেলের নাম ধরে গালমন্দ করতে থাকে। এ সময় আমিনা খাতুন ঘর থেকে বের হয়ে তার ছেলেকে গালমন্দ করার কারণ জানতে চান। এ সময় উল্লেখিত আমিনা খাতুনকে মারধর শুরু করে। মাকে রক্ষায় তার মেয়ে আছিয়া খাতুন এগিয়ে আসলে তাকেও মারধর করে মা-মেয়ের শ্লীলতাহানি করা হয়। এ সময় তাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় মা-মেয়েকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আমিনা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কর হয়। আমিনা খাতুনের মাথায় ৫টি সেলাই ও হাতে ৮টি সেলাই দেয়া হয়েছে।এ ঘটনায় উল্লেখিতদের আসামী করে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের কর হয়।
এদিকে গত ২৫ এপ্রিল শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করার পরও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর আসামীদের ভয়ে বাদী পক্ষ পালিয়ে বেড়াচ্ছে। এ অসস্থায় বাদী পক্ষ আস্মাীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানিয়েছে।