Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

দেশীয় অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে অভিযানে এমপি আবু জাহিরের তাগিদ

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে গ্রাম্য দাঙ্গারোধে দেশীয় অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করতে পুলিশকে তাগিদ দিয়েছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। গতকাল সোমবার দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি এই তাগিদ দেন। এ সময় উপস্থিত লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেশ কয়েকটি অভিযানের কথা উল্লেখ করে মাদকের বিরুদ্ধে পুলিশি তৎপরতা আরো জোরদার করা হবে বলে জানান।
এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের আমলে হবিগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে আমরা উন্নয়ন কাজ করে যাচ্ছি। কিন্তু একটি কুচক্রী মহল জনগণের শান্তি দেখতে চায় না। ছোট বিষয়গুলোকে যাতে দুস্কৃতিকারীরা বড় ধরনের দাঙ্গায় রূপ দিতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকার পরামর্শ দেন এমপি আবু জাহির।
সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগমসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।