Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শহরের রাজনগর এলাকায় ভিডিও ক্যামেরাম্যানের উপর দুর্বৃত্তদের হামলা টাকা, মোবাইল ও ক্যামেরা ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতির বিয়ে অনুষ্ঠান ভিডিও করে ফেরার পথে তন্ময় সরকার (২৫) নামের এক ক্যামেরাম্যানকে ছুরিকাঘাত করে ক্ষতবিক্ষত করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় ক্যামেরাম্যান সমিতি ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে। অন্যথায় তারা কঠিন কর্মসূচির ডাক দিবে। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। তন্ময় সরকার শহরের বাতিরপুর এলাকার গোপাল সরকারের পুত্র।
আহত সূত্র জানায়, গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর রাজনগর অনামিকা কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জয়নাল আবেদীন রাসেলের বিয়ে অনুষ্ঠান ছিল। এতে তন্ময় সরকার ভিডিও করতে যায়। ভিডিও শেষে ফেরার পথে রাজনগর এলাকায় পৌছুলে একদল যুবক তাকে আটক করে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে। এ সময় তারা তন্ময়ের কাছ থেকে একটি অত্যাধুনিক ক্যামেরা, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এ খবর শহরে ছড়িয়ে পড়লে জেলা ভিডিওগ্রাফার সমিতির নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান এবং তার চিকিৎসার খবরাখবর নেন। তারা বিক্ষোভ করে দুর্বৃত্তদেরকে ধরতে সদর থানার প্রতি ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় কঠোর কর্মসূচিসহ বিভিন্ন অনুষ্ঠান বয়কটের ঘোষণা দেন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূইয়া জানান, দুর্বৃত্তদের আইনের আওতায় নিয়ে আসা হবে। তাদেরকে ধরতে পুলিশ অভিযান চাচ্ছে।