Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মে দিবস উদযাপনে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নানা কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তি ॥ মহান মে দিবস পালন উপলক্ষে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নানা কর্মসূচি হাতে নিয়েছে। বুধবার ইউনিয়নের কার্যকরী কমিটির সভায় মে দিবস পালনের প্রস্তুতি সম্পর্কে এই কর্মসূচিগুলো পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এ উপলক্ষে আগামী পহেলা মে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী জানান, ওইদিন সকাল ৬টায় প্রধান কার্যালয় ও সকল আঞ্চলিক কমিটির কার্যালয়ে জাতীয় পতাকা এবং সংগঠনের লাল পতাকা উত্তোলন করা হবে। এরপর সকাল সাড়ে ৯টায় হবিগঞ্জ পৌর বাস টার্মিনালে জমায়েত, সকাল ১০টায় লাল পতাকাসহ বর্ণাঢ্য র‌্যালি বের করে শহর প্রদক্ষিণ এবং বেলা ১২টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও মৃত্যুদাবি চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়াও ওইদিন সংগঠনের সদস্য শ্রমিক দ্বারা পরিচালিত গাড়ি যেমন, চেয়ার কোচ, বাস, মিনিবাস, মাইক্রোবাস এবং জীপ চলাচল বন্ধ থাকবে। এ কারণে মালিক এবং যাত্রী সাধারণের অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।