Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে আকল মিয়া হত্যাকান্ড ॥ তিন দিনের রিমান্ড শেষে রুবেলকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে চাঞ্চল্যকর আকল মিয়া হত্যা মামলায় রিমান্ড শেষে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকালে ডিবির ওসি শাহ আলম তাকে ৩ দিনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ করেন। ডিবির ওসি জানান, রুবেলের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। অপরদিকে আকল মিয়ার পরিবারের লোকজনের দাবি এ মামলায় জড়িত রাঘব বোয়ালরা ধরা পড়েনি। তারা রয়ে গেছে ধরাছোয়ার বাইরে।
গত ২ এপ্রিল হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে রুবেলকে হাজির করে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করে পুলিশ। আদালত রুবেলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে রুবেলের আইনজীবি উচ্চ আদালতে রিমান্ডের বিরুদ্ধে রিভিশন করবেন মর্মে আবেদন করলে ৪ এপ্রিল পর্যন্ত রিমান্ড স্থগিত করেন বিচারক। পরে ৪ এপ্রিল আদালত তার রিমান্ড বহাল রাখেন।
প্রসঙ্গত চুনারুঘাটে ব্যবসায়ী ও সুন্নী নেতা আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। ক্ষমতার দ্বন্দ্ব আর জমি সংক্রান্ত বিরোধের কারণেই খুন হতে হয়েছে এ ব্যবসায়ী নেতাকে। ইতিমধ্যে এ হত্যাকান্ডে অনেক রাঘব বোয়ালের সম্পৃক্ততা মিলেছে। কিলিং মিশনের অন্যতম একজন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল। তিনি গ্রেফতার হওয়ার পর থেকে অনেকেই গা ঢাকা দিয়েছেন। তবে যাদের সম্পৃক্ততা মিলবে তাদের প্রত্যেককে আইনের আওতায় আনার আশ^াস দিয়েছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা।