Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে হাবীব হত্যা মামলায় চনু গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার উজ্জলপুর গ্রামের হাবিব হত্যা মামলায় চনু মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৮ এপ্রিল রবিবার ডিবির এসআই ইকবাল বাহারের নেতৃত্বে একদল পুলিশ সিলেটের শিবগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ৫দিন পুর্বে তাকে গ্রেফতার করা হলেও গতকাল রাতে চনুকে গ্রেফতার করেছে বলে ডিবি পুলিশ দাবী করে।
এদিকে চনুর পরিবার জানায় গত ৮ এপ্রিল সিলেট থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসার পর আমরা কয়েকজন ডিবি কার্যালয়ে গিয়ে তার সাথে সাক্ষাত করি। প্রথম দিকে সাক্ষাত করতে পারলেও পরবর্তিতে আর সাক্ষাতের সুযোগ দেয়নি ডিবি পুলিশ।
গতকাল বিকালে তাকে আদালতে নিয়ে গেলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। চনু মিয়া দরগা গেইট এলাকার বাচ্চু মিয়ার পুত্র।
এর আগে গত বুধবার তার বিকালে নিহত হাবীব এর পাশের বাড়ির সোহাগ মিয়া (২২) নামে এক ব্যক্তি হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয়। নিহত হাবিব উজ্জলপুর গ্রামের মৃত তাউস মিয়ার পুত্র।
উল্লেখ্য, ২০১৭ সালের ৩১ আগস্ট হাবিবকে হত্যার পর লাশ মাটি দিয়ে পুতে রাখা হয়। পরে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে এ ঘটনায় নিহত হাবিরের মা জাহেদা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।