Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ধুলিয়াখাল তেমুনিয়া জামে মসজিদের ২য় তলা নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখাল তেমুনিয়া জামে মসজিদের ২য় তলা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।
শুক্রবার ধুলিয়াখাল তেমুনিয়া জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিশিষ্ট মুরুব্বীয়ান এবং এলাকাবাসীকে সাথে নিয়ে তিনি এই নির্মাণ কাজের উদ্বোধন করেন।
এ সময় মিলাদ ও দোয়া মাহফিল শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, পৃথিবীতে কেউই চিরস্থায়ী নন, সকলকেই একদিন চলে যেতে হবে পৃথিবী ছেড়ে। জীবদ্দশায় ধর্মীয় প্রতিষ্ঠানে কোনকিছু দান করে গেলে পরকালে সেটা হবে প্রকৃত সঞ্চয়। একজন সংসদ সদস্য হিসাবে আপনাদের প্রতি আমার অনেক কর্তব্য রয়েছে। আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসাবে আপনাদের কর্মকাণ্ডের মধ্য দিয়েই আমার প্রতিটি দিন কাটানোর চেষ্টা করি।
তিনি আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করে সর্বোচ্চ সম্মান দিয়েছেন। একজন সংসদ সদস্য হিসাবে আমার প্রতি সকলেরই দাবি রয়েছে। সবার দাবির প্রতি সম্মান বজায় রেখে আমি হবিগঞ্জ-লাখাইয়ের প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে সর্বোচ্চ উন্নয়ন কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, দিন দিন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে হবিগঞ্জ। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যাতে আরো বেশি কাজ করতে পারেন সেজন্য সকলের প্রতি দোয়া কামনা করেন এমপি আবু জাহির।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জের বিশিষ্ট আইনজীবী এডভোকেট আব্দুল মতিন খান, এডভোকেট আবুল খায়ের, রোটারিয়ান এমএ রাজ্জাক, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, ধুলিয়াখাল তেমুনিয়া মসজিদ কমিটির সভাপতি মোঃ আইয়ুব আলীসহ সর্বস্তরের লোকজন।