Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে-এমপি মজিদ খান

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচংয়ে ইসলামিক ফাউন্ডেশন উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা এবং শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রবিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি।
এ সময় তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে ৯ মাস যুদ্ধ করে আমরা স্বাধীনতা অর্জন করেছি। পেয়েছি লাল সবুজের পতাকা, জাতি পেয়েছে মুক্তি। তিনিই বাংলাদেশে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেছিলেন। যে কারণে অন্যান্য শিক্ষার পাশাপাশি ইসলামিক শিক্ষা অর্জনের সুযোগ পাচ্ছে কোমলমতী শিক্ষার্থীরা।
তিনি বলেন, জাতির পিতার সোনার বাংলা ও দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে গড়তে হলে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে।।
হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং আলীয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ আব্দাল হোসেন খান, ভাইস প্রিন্সিপাল মাওঃ আতাউর রহমান, মাওঃ মখলিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশন সুপারভাইজার তৌফিদুল ইসলাম, মাওঃ শফিকুর রহমান, হাফেজ খালেদ আহমেদ প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন হবিগঞ্জ ইকরা গণগ্রন্থাগারের পরিচালক আশিকুল ইসলাম। পরে জাতির পিতার আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।