Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

তথ্য অফিসের প্রেসব্রিফিংয়ে জেলা প্রশাসক মনীষ চাকমা ॥ যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে

স্টাফ রিপোর্টার ॥ জেলা প্রশাসক মনীষ চাকমা বলেছেন, দক্ষ মানব সম্পদ এবং জ্ঞানভিত্তিক সমাজ গড়ে তুলতে যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মাদক নিয়ন্ত্রণ ও মাদক বিরোধী জনমত গড়ে তোলার লক্ষ্যে জেলা তথ্য অফিস আয়োজিত প্রেসব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জেলা প্রশাসক বলেন, মাদকের কুফল সম্পর্কে শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সকল পর্যায়ে জনসচেতনতা বাড়াতে হবে। তিনি মাদক নিয়ন্ত্রণ এবং এর প্রতিরোধে সরকার গৃহিত নানা পদক্ষেপ তুলে ধরেন। স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ সফিউল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অন্যান্যের মাঝে বক্তব্য দেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুদ্দুছ আলী সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোঃ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ নুরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক তানভির হাসান খান, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ, সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী, রুহুল হাসান শরীফ, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, আলমগীর খান, মোহাম্মদ নাহিজ, মাদক বিরোধী সংগঠন শক্তি‘র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী জান্নাত রাখী।
জীবনকে ভাল বাসুন, মাদক থেকে দূরে থাকুন এই প্রতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম। এর আগে মাদকের কুফল সম্পর্কে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও এনজিও প্রতিনিধি সহ শতাধিক লোক উপস্থিত ছিলেন।