Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শায়েস্তাগঞ্জে পৃথক দুর্ঘটনায় চালকসহ নিহত ২ ॥ আহত ৩

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে কার চালক ও যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সুতাং এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-বি-বাড়ীয়া জেলার মালিহাতা গ্রামের নুরু মিয়ার পুত্র প্রাইভেটকার চালক মামুন আহমদ (৩৩) ও কারযাত্রী ঢাকা বনানী এলাকার মৃত হালিম উদ্দিনের পুত্র বৃটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির টেরিটোরি অফিসার মাসউদ আলিম (২৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মালবোঝাই একটি ট্রাক সুরাবই এলাকায় পৌছুলে ট্রাকের এক্সেল ভেঙ্গে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ট্রাকটি এলোপাতাড়ি চলতে থাকে। এ সময় সিলেটগামী বিপরীতমুখি প্রাইভেটকারটির সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় কারটিকে টেলে কয়েক হাত দুরে নিয়ে যাওয়ার পর ট্রাকের গতি থামে। এতে কারটি ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই উল্লেখিত দু’জন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে কারের ভেতর থেকে তাদের উদ্ধার করে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বৃটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির টেরিটোরি অফিসার এমএ মাসুদ হালিম ও প্রাইভেটকারের চালক মামুনের মৃত্যু হয়। মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এছাড়া ও বিকাল সাড়ে ৫টার দিকে একই স্থানে পিকআপ ভ্যানের সাথে ট্রাকের সংঘর্ষে শারমীন (৩৫) ও মো: জয়নাল হক (৩০) আহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জের ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহিন গুরুতর আহত অবস্থায় জয়নালকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন খন্দকার এর সত্যতা নিশ্চিত করেন।