Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বানিয়াচঙ্গের ৭নং বড়ইউড়ি ইউনিয়ন শ্রমিকলীগের আহ্বায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়ন শ্রমিকলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৭ ফেব্র“য়ারী শনিবার বিকেলে বানিয়াচং উপজেলা শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ বর্ধিত সভা অুনষ্টিত হয়। উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক এডঃ মুর্শেদুজ্জামান লুকুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোশাহেদ মিয়ার পরিচালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, শ্রমিকলীগ নেতা নারায়ন দত্ত, আলমগীর রেজা, মোতালিব হোসেন, তাপস হোম, সঞ্জয় দাশ, রহিম বাদশা, বশির আহমেদ, মির্জা খান ও ফাহিম মিয়া প্রমূখ। সভায় সর্বসম্মতিক্রমে ২ মাসের জন্য ৭নং বড়ইউড়ি ইউনিয়ন শ্রমিকলীগের ২৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
কমিটিতে আব্দুল অদুদকে আহ্বায়ক, সাবেক মেম্বার জিয়া উদ্দিন, জালাল মিয়া, গৌরমনি সরকার, রাশেদ মিয়া, ভূষণ দাস, শফিক মিয়া, আবু তালিব ও সাবেক মেম্বার আঃ ওয়াহিদকে যুগ্ম আহ্বায়ক করা হয়। একই সাথে আগামী ২ মাসের মধ্যে সম্মেলন আয়োজন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আঃ কাদির, উবেদুল হক, অজুদ খান, দুলন মিয়া, মুতাছির আলী, সুখলাল সরকার, মুছাব্বির মিয়া, রুবল মিয়া, সুসংকর দাস, সুনাই মিয়া, ছাতির মিয়া মেম্বার, লিকসন মিয়া, আবু শ্যামা, শাহ আলম, হরিদন সরকার, ফজুলু মিয়া ও মুবাশ্বির মিয়া। উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক এডঃ মুর্শেদুজ্জামান লুকু ও যুগ্ম আহ্বায়ক  মোশাহেদ মিয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন করেন।