বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নিজামপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলনে এমপি আবু জাহির ॥বিএনপি-জামায়াত ষড়যন্ত্র ও প্রতিহিংসার রাজনীতি করে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সামনে রেখে রাজনীতি করে। বঙ্গবন্ধু সারাজীবন দেশের জনগণের উন্নয়নে কাজ করে গেছেন। তার কারণেই আমরা পেয়েছি একটি স্বাধীন বাংলাদেশ। কিন্তু স্বাধীনতা বিরোধী ও জঙ্গিবাদ সৃষ্টিকারী গোষ্ঠি জাতির পিতাকে সপরিবারে হত্যা করে। এরপর তারা বঙ্গবন্ধু কন্যা আজকের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করে অসংখ্যবার। কিন্তু তাদের চক্রান্ত সফল হয়নি। আমরা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত বাংলাদেশ হিসাবে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছি।
গতকাল সোমবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র ও প্রতিহিংসার রাজনীতি করে। তারা হত্যা অগ্নিকান্ড ও বোমাবাজির মাধ্যমে দেশকে ধ্বংস করার অপচেষ্টায় লিপ্ত। তাই জনগণ তাদেরকে ঘৃণা করে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ^াসী না। আওয়ামী লীগ ও প্রতিটি সহযোগী সংগঠনের নেতাকর্মী মাঠ পর্যায়ে সুখে-দুঃখে জনগণের পাশে থেকে কাজ করে। তাই আমরা মানুষের জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছি। এ সময় আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিতে দলের প্রতিটি নেতাকর্মীকে আরো সংগঠিত হওয়ার আহবান জানান।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, বর্তমান সরকার হবিগঞ্জসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছে। আর যুবলীগের প্রতিটি নেতাকর্মী দেশরতœ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে সারাদেশে কাজ করে যাচ্ছে। এ সময় আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে যুবলীগের নেতাকর্মীকে আরো সংগঠিত হওয়ার আহবান জানান তিনি।
ইউনিয়ন যুবলীগ আহবায়ক শামীম আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আবুল কালামের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ কেএম সুফী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল তালুকদার ও আব্দুর রাজ্জাক, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, জেলা যুবলীগের সহ সভাপতি শওকত আকবর সোহেল, সহ সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব খান, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন উদ্দিন আহমেদ তাজ, সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপুল রায়, সদর উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা সামছুন্নাহার সুমী, পাইকপাড়া বাজার কমিটির সভাপতি শফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com