Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ছাত্রলীগের সম্মেলনে ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলনে দু’দলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৫জন আহত হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের উপস্থিতিতে গতকাল শনিবার দুপুর ২টার দিকে পৌরসভা মাঠে সম্মেলনস্থলে এ ঘটনা ঘটে। এ সময় নেতাকর্মীরা অসংখ্য চেয়ার ভাঙচুর করেন।
প্রত্যক্ষদর্শী জানায়, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গতকাল শনিবার দুপুরে পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। এ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হতে থাকেন। মাঠে জড়ো হয়েই তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। দুপুর ২টার দিকে হঠাৎ করে দু’দলের মধ্যে সংঘর্ষ বাধে এবং ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও চেয়ার ভাঙচুর করে তারা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীই সেখান থেকে চলে যান। তাৎক্ষণিক জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির পরিস্থিতি শান্ত করেন।
সম্মেলনে সংঘর্ষ চলাকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য মোঃ আবু জাহির বলেন, যারা হাঙ্গামা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে।