Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে ছাত্রলীগ নেতার বাড়িতে রাতের আধারে হামলা, ভাংচুর ও লুটপাট

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহানুর রহমান মুসার বাড়িতে হামলা ভাংচুর ও লুঠপাটের ঘটনা ঘটেছে। বাড়িতে না থাকার সুবাধে প্রতিপক্ষের লোকজন এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে মুসার পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে।
পৌর এলাকার সালামতপুর গ্রামের খুর্শেদ মিয়া জানান, সম্পত্তি ভাগবাটোয়ারা নিয়ে ছোট ভাইদের সাথে খুর্শেদ মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। স¤পত্তি নিয়ে তার আপন ভাই নিজাম, হারুন, দুলাল গংদের সাথে তার বিরোধ চলে আসছিল। সম্প্রতি পূর্বপরিকল্পনা অনুযায়ী প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে খুর্শেদ মিয়ার বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। তারা কোন কিছু বুঝে উঠার আগেই রামদা ও দা দিয়ে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। হামলায় আহতরা হচ্ছে- খুর্শেদ মিয়ার স্ত্রী সামছুন্ন নাহার, পুত্র সুহানুর রহমান মুসা, কলেজ পড়ূয়া ছাত্র মনসুর আহমেদ ও মেয়ে ১০ম শ্রেণীর ছাত্রী শাম্মী আক্তার। খুর্শেদ মিয়ার অভিযোগ, তিনি স্ত্রী ও সন্তানদের নিয়ে সিলেট হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় হামলাকারীরা রাতের আধারে তার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়। ঘরে লোকজন না থাকার সুযোগে হামলাকারীরা ঘরের আলমীরা ভেঙ্গে ৪ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়।
খুর্শেদ মিয়া বলেন প্রতিনিয়ত তার পরিবারকে হত্যা হুমকি দিয়ে আসছে তারা। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান বলেন একটি অভিযোগ খুর্শেদ মিয়া পক্ষে ২/৩ জন লোক থানায় নিয়ে এসেছিল। কিন্তু এতে অভিযোগকারীর স্বাক্ষর না থাকায় অভিযোগ গ্রহন করিনি।