Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নারায়নপুরে চন্ডীপূজা ও নামসংকীর্তন মহোৎসব পরিদর্শনে এমপি আবু জাহির

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলার নারায়নপুরে শ্রী শ্রী চন্ডী পূজা ও নামসংকীর্তন মহোৎসবের ৩০তম বর্ষপূর্তি উপলক্ষে উৎসব পরিদর্শন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডঃ  মোঃ আবু
জাহির। শুক্রবার ১৬ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন এবং মহাপ্রসাদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে আয়োজিত অনুষ্ঠানে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে নিজ নিজ ধর্ম পালনের আহ্বান সংসদ সদস্য। তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ। এখানে প্রত্যেকে নিজেদের ধর্ম পালন করবে এবং অন্য ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হবে সেটাই বর্তমান সরকারের লক্ষ্য। ধর্ম যার যার রাষ্ট্র সবার। তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের বিশ্লেষন করেন। পরে সংসদ সদস্য চন্ডী মাতা আশ্রমের উন্নয়নের জন্য ৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেন এবং নারায়নপুর গ্রামবাসীর দাবী পাকা রাস্তা করা সেই দাবী অচিরেই বাস্তবায়ন করা হবে বলে নারায়নপুরবাসীকে আশ্বস্ত করেন। নারায়নপুর শ্রী শ্রী চন্ডী মাতা পূজা ও মহোৎসব কমিটির আয়োজনে সভার সভাপতিত্ব করেন উক্ত কমিটির সভাপতি এডঃ ক্ষিতীশ গোপ এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কমিটির সাধারণ সম্পাদক সংগীত শিল্পী কাজল গোপ। উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াসিনুল হক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক শংক শুভ্র রায়, হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর পূজা কমিটির সাধারণ সম্পাদক এডঃ তুষার মোদক, ইউপি সদস্য মোঃ অলিউর রহমান, সাবেক মেম্বার আব্দুল কাইয়ুম, রিচি ৮নং ওয়ার্ড কমিটির সভাপতি গিরিন্দ্র গোপসহ নারায়নপুর গ্রামের গণ্যমান্য মুরব্বিগন।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারী থেকে শ্রী শ্রী চন্ডীপূজা ও উৎসবের শুরু হয় এবং আজ ৩ ফেব্র“য়ারী দধীভান্ড ভজনের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানের পরিসমাপ্তি হবে।