Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

কনে দেখে বাড়ি ফেরার পথে মহাসড়কে দুর্ঘটনায় চালক নিহত

স্টাফ রিপোর্টার ॥ শ্রীমঙ্গল থেকে কনে দেখে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চুনারুঘাটের এক চালক নিহত হয়েছে। এ সময় একই এলাকার ৭ যাত্রী আহত হন। শুক্রবার সকালে শ্রীমঙ্গলের ভূনবীর চৌমুহনা সংলগ্ন ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শ্রীমঙ্গলের সাতগাঁও পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু মন্ডল বলেন, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের বাস (চট্ট মেট্রো ব-১১-০৯৭৮) সাথে হবিগঞ্জগামী (মৌলভীবাজার চ-১১-০০৪৯) মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ ৮ জন গুরুতর আহত হন। এর মধ্যে ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মাইক্রোবাসের চালক মিজানুর নিহত হন। আহতরা হল সবুজ মিয়া (৩০), রোমান মিয়া (৩৫), আব্দুল মতিন (৬০), আবেদা বেগম (৩৫), শাহজাহান মিয়া (২৮), শফিকুল ইসলাম (৬০) ও মালেকা বেগম (৩০)। নিহত ও আহতদের বাড়ি চুনারুঘাট উপজেলার চন্দ্রনা গ্রামে।
আহত সূত্রে জানায়, তারা বৃহস্পতিবার শ্রীমঙ্গল শহরের বাড়াউড়া এলাকায় কনে দেখতে গিয়েছিলেন। সকালে মাইক্রোবাসযোগে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।