Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে প্রেমিকের বাড়ী থেকে প্রেমিকা উদ্ধার প্রেমিক যুবক কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামে মায়ের মামলায় প্রেমিকের বাড়ি থেকে রুমি আক্তার (১৪) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে প্রেমিক সিএনজি চালক জামাল মিয়া (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। সে ওই গ্রামের নেছার উদ্দিনের পুত্র। গত শুক্রবার গভীর রাতে বাহুবল থানার এসআই রাজকুমারের নেতৃত্বে একদল পুলিশ ওই কিশোরীর মায়ের অপহরণ মামলায় জামালকে গ্রেফতার করে এবং কিশোরী রুমি আক্তার (১৪) কে উদ্ধার করে।
গতকাল শনিবার ডাক্তারী পরীক্ষা শেষে তাদেরকে আদালতে প্রেরণ করে। আদালত কিশোরী রুমির জবানবন্দি গ্রহণ করেন। এ সময় সে তার মায়ের জিম্মায় না যেয়ে স্বামী প্রেমিক জামালের জিম্মায় যেতে চায়। কিন্তু প্রাপ্ত বয়স্ক না হওয়ায় আদালত তাকে সেফহোমে প্রেরণ করেন এবং জামালকে কারাগারে প্রেরণ করেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, একই উপজেলার আদিত্যপুর গ্রামের আব্দুল লতিফের কন্যা বাহুবল দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী রুমি আক্তার জামালের সিএনজিযোগে মাদ্রাসায় যাওয়া আসার সুযোগে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে।
জামাল তার স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে রুমির সাথে প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। এ বিষয়টি আঁচ করতে পারেন রুমির মা। তিনি রুমির মাদ্রাসা যাওয়া বন্ধ করে দেন। এক পর্যায়ে গত ১০ জানুয়ারি পালিয়ে যায় এবং বিয়ে করে জামালের বাড়িতে বসবাস করে রুমি। সেখানে যাওয়ার পর রুমি জানতে পারে জামালের স্ত্রী ও সন্তান রয়েছে। বিষয়টি তার মাকে জানালে তার মা বাহুবল থানায় মামলা করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ রুমিকে উদ্ধার করে এবং জামালকে আটক করে।