Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে উন্নয়ন সভায় ডাঃ মুশফিক ॥ বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার লক্ষ্যেই কাজ করছেন প্রধানমন্ত্রী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে একটি মানুষও না খেয়ে মারা যায় না। দেশে মঙ্গা থাকে না। নিজস্ব অর্থায়নের পদ্মা সেতু নির্মাণ হয়। দেশের প্রান্তিক অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সেবা দিচ্ছেন। বছরের প্রথম দিনেই বিনামূল্যে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন শেখ হাসিনার সরকার। কোমলমতি শিক্ষার্থীরা পড়াশোনায় মনযোগি হওয়ার জন্য সরকারের বৃত্তি পাচ্ছে। সময় মত মায়ের মোবাইল ফোনে যাচ্ছে বৃত্তির টাকা। শিক্ষাসহ দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা ভোট দেওয়ার আহবান জানান তিনি।
গতকাল রবিবার রাতে নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম নাদামপুর জামে মসজিদ কমিটির উদ্যোগে উন্নয়নমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তিনি মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব নজির মিয়ার সভাপতিত্বে ও পশ্চিম নাদামপুর শাহজালাল সমিতির সভাপতি বদরুল আলমের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পশ্চিম নাদামপুর জামে মসজিদের ইমাম মোঃ আব্দুল মজিদ। এতে বিশেষ অতিথি ছিলেন বাউসা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু সিদ্দিক, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, যুক্তরাজ্য ম্যানচেষ্টার শাখা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন পশ্চিম নাদামপুর জামে মসজিদের মোতাওল্লী মোঃ মতিন খাঁন এবং মাওঃ নুরুল ইসলাম। এতে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাংবাদিক আলী হাছান লিটন, নবীগঞ্জ বাজার ব্যববসায়ী সমিতির সদস্য মনসুর আহমদ চৌধুরী, বাউসা ইউপি যুবলীগের সাংগঠনিক  জুবায়ের আহমদ শাহিন ও ছাত্রলীগ নেতা দুলাল আহমদ প্রমুখ।