Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

ইকরামে গভীর রাতে জুয়ার আসরে পুলিশের হানা ॥ ৮ জুয়াড়ী গ্রেফতার

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ জুয়া খেলার সরঞ্জামাদীসহ বানিয়াচঙ্গ উপজেলার ইকরাম থেকে ৮ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বাড়ির মালিকসহ ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-জালাল উদ্দিন এর ছেলে এনাম  মিয়া (৩৭), মরতুজ আলীর ছেলে বেলাল (৩৫), আক্তার হোসেনের ছেলে কাউছার মিয়া (৩০), মৃত শের আলীর ছেলে জয়নাল মিয়া (৩৭), মনফর আলীর ছেলে জাহেদ মিয়া (৩২), ধলাই মিয়ার ছেলে মাসুক মিয়া (৪২), মরতুজ আলীর ছেলে তবিজুল (৩২), কবির মিয়ার ছেলে রাসেল মিয়া (২২)।
সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লোকমান জানান, বানিয়াচং উপজেলার সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই লোকমান, এএসআই মুখলেছুর রহমানসহ একদল পুলিশ ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের জন্য গত বুধবার রাতে ইকরাম গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় তারা জানতে পারেন ওই গ্রামের হনুফা বেগমের বাড়ী ভাড়া নিয়ে একদল সেখানে জুয়া খেলার আসর বসিয়েছে। তাৎক্ষণিক তারা ওই বাড়ীতে অভিযান চালান। পুলিশ প্রথমে ওই বাড়িটি ঘিরে ফেলে। এসময় নগদ টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদীসহ উল্লেখিত জুয়াড়ীদের গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার এসআই লোকমান বাদী হয়ে জুয়া আইনে গ্রেফতারকৃত ৮জন সহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অপর দু’অভিযুক্ত হচ্ছে-জুয়া খেলায় অংশ গ্রহণকারী আলাউদ্দিন (৪০) ও বাড়ির মালিক হনুফা বেগম।