Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

কোর্টআন্দর দ্বৈত ব্যাডমিন্টন গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ কোর্টআন্দর দ্বৈত ব্যাডমিন্টন গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী গতকাল রাতে কোর্টআন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। দেওয়ান বাছিত স্পোর্টি ক্লাবের আয়োজনে অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন ক্লাবের সভাপতি দেওয়ান সৈয়দ রব মুর্শেদ। খেলায় শাপলা স্পোটিং ক্লাবকে হারিয়ে কাঁশফুল চ্যাম্পিয়ন হয়। কাঁশফুলে পক্ষে খেলায় অংশ নেন সালমান ও রকি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিকবর্গ, বিশিষ্ট মুরুব্বী, সাংবাদিকসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।
পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি দেওয়ান সৈয়দ রব মুর্শেদ। অনুষ্ঠানে দেওয়ান সৈয়দ রব মুর্শেদ বলেন, খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। এটি যুব সমাজকে অপরাধ মূলক কর্মকান্ড থেকে দুরে রাখে। তাই তিনি এলাকার যুব সমাজকে সু-নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য বিত্তবানদের প্রতি এলাকায় নিয়মিত খেলাধুলার অনুষ্ঠানের আয়োজনের আহ্বান জানান।
হাজারো দর্শক খেলা উপভোগ করেন। খেলায় মোট ৩৮টি টিম অংশ নেন। এতে মুন-কায়েস জুটি ৩য় এবংর্  শিবলী-সোহাগ জুটি ৪র্থ স্থান অর্জন করেন। খেলা পরিচালনা করেন হাবিবুর রহমান হাবিব।