Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

আতাউর রহমান সেলিমের উপর জিডি ও সাইদুর রহমানের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে শহরে বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের প্রগতিশীল আন্দোলনের রাজপথের প্রাণপুরুষ জননেতা আতাউর রহমান সেলিমের উপর মিথ্যা জিডি এবং হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ সাইদুর রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ও প্রহল্লাদ কর্মকারের বাসায় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে ছাত্র ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার আহ্বানে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে একাত্মতা প্রকাশ করে নয়াহাটি যুব সংঘ, বাতিরপুর যুব সংঘ, আনোয়াপুর যুব সংঘ, নাতিপুর যুব সংঘ ও ঘাটিয়া যুব সংঘ। মিছিলটি সারা শহর প্রদক্ষিণ করে বেবীষ্ট্যন্ড পয়েন্টে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ছাত্র ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কৌশিক আচার্য্য পায়েল। দ্বীপায়ন দীপ্তের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল রায়, স্বপন কুমার মজুমদার, সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন, যুব বিষয়ক সম্পাদক পঙ্কজ কান্তি দাস পল্লব, সহ-সাংস্কৃতিক সম্পাদক এসডি সুমন, পৌর পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ পৌর শাখার সাংগঠনিক সম্পাদক শান্তনু দাস অলক, রেড ক্রিসেন্ট উপ যুব প্রধান আশিষ কুমার কুঁড়ি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড হবিগঞ্জ পৌর শাখার সভাপতি অরুপ দাস অপু, আব্দুল আহাদ রাজু।
এছাড়াও উপস্থিত ছিলেন, প্রহল্লাদ কর্মকার, সজল দাস, গৌতম রায়, প্রদ্যুৎ চৌধুরী, বাসু রায়, পান্না শীল, আকাশ বনিক, রনি সরকার, কাঞ্জন মিয়া, মাসুক মিয়া, শাহজাহান মিয়া, বিভাকর রায় বাপ্পি, মিজানুর রহমান, সুদ্বীপ ঘোষ, তুষার ঘোষ পল্লু, বিক্রম চন্দ, লিটন গোপ, সুজন ভট্টাচার্য্য শান্ত রায়, সৈকত দেবনাদ, নয়ন রায়, কিরন রায়, জুয়েল দাস, সজিব দাস, দীপ্ত রায়, জন দাস প্রমূখ।
সভায় বক্তারা বলেন, সুশান্ত ও তার ভাই তনু বিগত ২ ডিসেম্বর তাদের পিতার সৎকার করেই শহরের কালিগাছ তলায় প্রহল্লাদ কর্মকারের বাসায় যে নারকীয় তান্ডব চালিয়েছে এতে পুরো সনাতন ধর্মাবলম্বীরা হতাশা গ্রস্থ হয়েছেন। এরকম ধর্ম বিরোধী কাজের তীব্র নিন্দা জানানো হয়। সুশান্তের ছোট ভাই তনু চাঞ্জল্যকর অর্ঘ অপহরণ মামলার এজাহারভূক্ত আসামী। অপর সহযোগী সুজন ও নজির হত্যা মামলাসহ মাদক দ্রব্য বিক্রয় ও পাচার মামলার পলাতক আসামী এবং শ্যামল বনিক ওরফে বাঘা শ্যামল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হবিগঞ্জ থানায় মাদক ও ছিনতাইসহ বহু মামলা রয়েছে। সুশান্ত দাসের দলীয় অপকর্মের জন্য তাকে লন্ডন আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সে আমার এমপি ডটকম স্বেচ্ছাসেবী সংগঠনের নামে অসংখ্য লোককে বিদেশ পাঠানোর নামে এদেশে লুটের রাজত্ব কায়েম করেছে। সেই সাথে নিরীহ সুখিয়া রবি দাসের পরিবারকে আর্থিক সাহায্যের নামে দেশে বিদেশে লাখ লাখ টাকা চাঁদা তুলে সেই টাকা আত্মসাত করেছে। এখন পর্যন্ত সুখিয়া রবি দাসের পরিবার সুশান্তের কাছ থেকে কোন প্রকার সাহায্য ও সহযোগীতা পায়নি। সুশান্ত দাস উচ্চ পর্যায়ের নেতা ও প্রশাসনের লোকদের সাথে ছবি তুলে এদেশের সহজ সরল মানুষকে বিভ্রান্ত করছে। এইসব অপকর্মের মুলহোতা সুশান্ত দাস ও তার বাহিনীকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতারের জোর দাবী জানানো হয়। অন্যথায় আগামীতে বিশাল সমাবেশ করে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে বলে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করেন।