Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

শ্রীমঙ্গলে দেবরের হাতে ভাবি খুন

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ শ্রীমঙ্গলে দেবরের এলোপাতি কুড়ালের কুপে ভাবি খুন হয়েছে। ঘাতক আটক।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ভূনবী ইউনিয়েনের আলিশারকুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছালেকা বেগম (৫৩)র বসত বাড়ির টিউবওয়েলের পাড় বাসন মাজছিলো। এ সময় পিছন থেকে এসে মৃত সুরত আলীর পুত্র মোঃ নুর মিয়া (৪০) এলোপাতাড়ি কুড়ালে  কুপে ভাবিকে মারাত্মক আঘাত করলে প্রচুর রক্ত ক্ষরণ হয়। অতিরিক্ত রক্ত খরনের ফলে ছালেহা বেগম (৫৩) ঘটনাস্থইলে মারা যান।
স্থানীয় ইউপি সদস্য মোঃ জালাল মিয়া জানান, খবর পেয়ে নিমবর মিয়া’র বাড়িতে ছুটে যাই। সেখানে ছালেহা বেগম’র মৃত দেহ পড়ে থাকতে দেখি। ঘাতক নুর মিয়া পালিয়ে যায়। সেখান থেকে তাকে আটক করা হয় । ঘাতক নুর মিয়া শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও চৌমহনা চত্তরে পান সিগারেটের একটি দোকান রয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, আলিশারকুল নিম্বর মিয়ার স্ত্রী ছালেহাকে তাঁর দেবর বসতভিটার টিউবওয়েলে কুড়াল দিয়ে আঘাত করে। এতে তার মৃত্যু হয় বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যাই। এবং ঘাতক মোঃ নুর মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। নিহত ছালেহা বেগমের মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
জানা যায়, ঘাতক নুর মিয়া মানসিক রোগী বলে জানান অনেকে। সে দীর্ঘ দিন সিলেট মানসিক রোগের চিকিৎসাধীন অবস্থায় ছিলো। মাঝে মাঝে নুর মিয়া মানসিক উত্তেজনা বাড়লে শিকল দিয়ে বাড়িতে বেঁধে রাখা হতো। তাঁর বড় ভাই নিম্বর মিয়া ও নিহত ভাবি তাকে চিকিৎসা করাতো।