Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

চুনারুঘাটে একটি নিরীহ পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা ॥ আতঙ্কিত পরিবার, পুলিশ সুপার বরাবরে অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে একটি নিরীহ পরিবারকে বসতবাড়ি ও জায়গা থেকে উচ্ছেদের পায়তারা করছে প্রভাবশালী একটি মহল। চুনারুঘাট থানা পুলিশ প্রভাবশালী মহলটিকে সহযোগিতা করছে বলে নিরীহ পরিবারটি দাবি করছে। এ ব্যাপারে পুলিশ সুপার বরাবরে অভিযোগ দিয়েছেন নিরীহ পরিবারের আব্দুল হাই নামে এক ব্যক্তি। অভিযোগকারী আব্দুল হাইয়ের বাড়ি চুনারুঘাট পৌর এলাকার বড়াইল গ্রামে। যাদের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে তারা হলেন-বাসুল্লা গ্রামের পীরের বাড়ির সৈয়দ হাবিবুর রহমান ও সৈয়দ হাবিবুর রহমানের স্ত্রী সেলিনা আক্তার।
অভিযোগে উল্লেখ করা হয়, অভিযোগকারী আব্দুল হাই ও সৈয়দ হাবিবুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ১৯৯৬ সাল থেকে দুইজনের মধ্যে বিজ্ঞ দেওয়ানী আদালতে স্বত্ব মামলাসহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা চলছে। একটি মামলা বর্তমানে বিজ্ঞ দায়রা জজ আদালতে রিভিশনে আছে। এ অবস্থায় আব্দুল হাইকে তার বাড়ি ও জমি থেকে উচ্ছেদ করার জন্য সৈয়দ হাবিবুর রহমান বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। চুনারুঘাট থানা পুলিশও সৈয়দ হাবিবুর রহমানকে সহযোগিতা করছে। আব্দুল হাই বিষয়টি বুঝিয়ে বলার পরও পুলিশ উল্টো তাকে বিভিন্ন মামলায় জড়িয়ে দেয়া হবে হুমকি দিচ্ছে। এতে আব্দুল হাই ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ ব্যাপারে আব্দুল হাই অভিযোগ করে বলেন, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে হাবিবুর রহমান লোকজন নিয়ে আব্দুল হাইকে বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করেন। এ সময় পুলিশও তাদের সাথে ছিল। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসার পর তারা চলে যায়।