Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাহুবলে বিদ্যুতের খুটি চাঁপায় শিশু নিহত আটক ৫ জনকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে বিদ্যুতের খুটি চাঁপায় শিশু নিহত হওয়ার ঘটনায় আটক ৫ জনকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। যে ৫জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে তারা হলেন, চুনারুঘাট উপজেলার বড়জুম গ্রামের কাজল মিয়ার ছেলে নুর মিয়া (২৩), একই গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে নুর হোসেন (১৮), আব্দুস সালামের ছেলে জাবেদ আলী (১৮), লুলু মিয়ার ছেলে শুকুর আলী (২৮) ও একই উপজেলার কবলাপুর গ্রামের মৃত কাইয়ুম মিয়ার ছেলে জালাল উদ্দিন (২৪)। এরা সবাই পল্লী বিদ্যুতের শ্রমিক হিসেবে কর্মরত। গত মঙ্গলবার বিকেলে বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের হাজীপুর গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে পুরাতন বিদ্যুতের খুঁটি পরিবর্তন করার সময় খুঁটি মাটিতে পড়ে যায়। এসময় খুঁটির নিচে চাপা পড়ে ফরিদ মিয়ার ছেলে হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র রাব্বি (৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উল্লেখিত ৫জনকে আটক করে। গতকাল বুধবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করলে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।
বাহুবল মডেল থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মাসুদ আহমেদ জানান, আটকদের আদালতে সোপর্দ করা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ বিচারক। তবে নিহত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।