শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেলা যুবলীগ সভাপতি সেলিমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক জিডি নেয়ায় ॥ বানিয়াচং থানার ওসির অপসারণের দাবিতে যুবলীগের বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা জিডি নেয়ায় বিক্ষোভে ফেটে পড়েন বানিয়াচং উপজেলা যুবলীগ নেতাকর্মীরা। গতকাল শনিবার সন্ধ্যার দিকে থানার ওসি মোজাম্মেল হকের অপসারণের দাবিতে থানার গেইটে বিক্ষোভ করেন যুবলীগ নেতাকর্মী। এক ঘন্টা সময় থানার গেইট অবরুদ্ধ কালে যুবলীগ নেতাকর্মীরা থানার সংশ্লিষ্ট কর্মকর্তার অপসারণের দাবীতে শ্লোগান দেন।
পরে যুবলীগ ভারপ্রাপ্ত সেক্রেটারী বাবুল মিয়াকে মোবাইল ফোনে জেলা আওয়ামী লীগ সেক্রেটারি অ্যাডঃ আবদুল মজিদ খান এমপি বিষয়টি মিমাংসার আশ্বাস প্রদান করলে যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভ প্রত্যাহার করে নেন।
জানা গেছে, গত বৃহস্পতিবার আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে বানিয়াচং থানায় জিডি করেন সুনারু গ্রামের মৃত গোবিন্দ চন্দ্র বন্দোপাধ্যায়ের স্ত্রী ইতি রানী নন্দী। তার জামাতা একই গ্রামের সুমন্ত দাশ গুপ্তকে মোবাইল ফোনে হুমকি দেন অভিযোগ এনে তিনি থানায় জিডি করেন। বানিয়াচং থানার জিডি নাম্বার-৭৮৩।
উপজেলা যুবলীগ ভারপ্রাপ্ত সেক্রেটারি বাবুল মিয়াসহ যুবলীগ নেতাকর্মীরা দাবি করেন, আতাউর রহমান সেলিমের ওপর মিথ্যা-বানোয়াট ও ষড়যন্ত্রমূলক জিডি করা হয়েছে। কোনো ধরনের যাচাই-বাচাই ছাড়া জিডি নিয়েছেন থানার ওসি মোজাম্মেল হকসহ কর্মকর্তারা। জেলা আওয়ামী লীগ সেক্রেটারী আবদুল মজিদ খান এমপি বিষয়টি শেষ করে দেবেন বলে আশস্ত করলে যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভ প্রত্যাহার করে নেন।
তদন্ত কর্মকর্তা থানার এসআই মোঃ নামজুল হক বলেন, লিখিত অভিযোগের সাথে বয়েজ কলের একটি সিডি ক্যাসেট সংযুক্ত রয়েছে। অভিযোগ যাচাই-বাচাইয়ের তদন্ত অব্যাহত আছে।
বিক্ষোভ পরবর্তী বক্তব্য দেন উপজেলা যুবলীগ ভারপ্রাপ্ত সেক্রেটারি বাবুল মিয়া, সহ-সভাপতি ছায়েব আলী, মাসুদ খান, মনিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, মারুফ আহমদ, ফয়সল মিয়া, আজিজুর রহমান খেলু, অ্যাডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, মামুন খান, এমদাদুল হক, বিপুল বণিক প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com