Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

বাংলাদেশ দলিল লেখক সমিতি জেলা আহ্বায়ক কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ দলিল লেখক সমিতি হবিগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আব্দাল চৌধুরী আহ্বায়ক ও মোঃ তাজুল ইসলামকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ দলিল লেখক সমিতি হবিগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।
কমিটির অন্যান্য পদে যুগ্ম আহ্বায়ক হাজী মোঃ সমুজ আলী, মুরশেদ আলম, হাজী মোঃ আব্দুস শহিদ খান, হাজী মোঃ তৈয়বুর রহমান, মোঃ নুরুল হক, মোঃ আব্দুল আহাদ শামীম, হাজী মোঃ তৈয়ব আলী, মোঃ তোফাজ্জুল হোসেন, মোঃ আব্দুল আজিজ, হাজী মোঃ টেনু মিয়া, হাজী মোঃ তাজদিকুল ইসলাম এবং যুগ্ম সদস্য সচিব মনসুর আহমেদ, মোঃ ইসরাইল তালুকদার ও মোঃ রুহুল আমীন। অন্যান্যদের মধ্যে সকল উপজেলা জেলার সদস্য নিয়ে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বাংলাদেশ দলিল লেখক কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নুর আলম ভুঁইয়া ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ জুবায়ের আহমেদ গত ২ ডিসেম্বর ২০১৭ উক্ত কমিটিকে অনুমোদন দিয়েছেন।
উল্লেখ্য যে, বাংলাদেশ দলিল লেখক সমিতি হবিগঞ্জ জেলা কমিটি একটি ঐতিহ্যবাহী সংগঠন। দীর্ঘদিন সাংগঠনিক কার্যক্রম স্থবির থাকায় কেন্দ্রীয় কমিটি পূর্বের জেলা কমিটি বাতিল করে সংগঠনকে গতিশীল করার লক্ষে এই আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদান করেন।