Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নবীগঞ্জে গ্রামীণ অফিস থেকে কার্ড ও নগদ ১৫ লাখ টাকা চুরি

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ  থেকে ॥ নবীগঞ্জ শহরের শেরপুর রোডস্থ শুভেচ্ছা কমিউনিটি সেন্টারের ২য় তলায় গ্রামীণ ডিস্টিবিউশন অফিসে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে চোরেরা পিছনের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। চোরেরা  একটি কক্ষে অবস্থানরত পাহারাদারকে তালাবদ্ধ করে নগদ ১৫ লাখ টাকা ও বিপুল পরিমাণ মোবাইল কার্ড নিয়ে যায়। চুরির ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী গ্রামীণ ফোনের ডিস্টিবিউটর সফিকুর রহমান উল্লেখিত স্থানে দু’জন অফিস ষ্টাফ নিয়োগ করে নবীগঞ্জ এরিয়ায় কার্য পরিচালনা করে আসছিলেন। নবীগঞ্জ এরিয়ার কর্মরতরা প্রতিদিনের কাজ শেষে ব্যাংকের মাধ্যমে অন লাইনে টাকা জমা দিয়ে দেন। গত শনিবার ব্যাংক বন্ধ থাকায় কর্মরত কর্মচারী শনিবারের ফ্লেক্সিলোড ও মোবাইল কার্ড বিক্রি প্রায় ১৫ লক্ষ টাকা অফিসে নিয়োজিত ম্যানেজারের নিকট জমা দিয়ে চলে যান। ম্যানেজার অফিসে টাকা ও মোবাইল কার্ড রেখে তালা বদ্ধ করে চলে যান। রবিবার সকালে অফিস খুলে দেখতে পান অফিসের মালামাল তছনছ করা এবং টাকা ও বিপুল পরিমাণ মোবাইল কার্ড নেই।
এ ঘটনায় তাদের দুই কর্মচারীর বিরুদ্ধে মোবাইল কার্ড ও নগদ টাকা আত্মসাতের অভিযোগ এনে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন-মালামাল ও নগদ টাকা উদ্ধারের চেষ্টা চলছে। নবীগঞ্জে নিয়োজিত দুই কর্মচারীর একজন পালিয়ে গেছে।