বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের করিমপুর গ্রামে মসজিদের ইট নিতে চাদাবাজি আহত ৫ ॥ গ্রেফতার এক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ৪১৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের গ্রাম্য কোন্দলের জেরধরে গত সোমবার বিকালে করিমপুর জামে মসজিদের মেরামত কাজের জন্য ইট নেয়ার পথে পাশের কাকুড়া গ্রামের একদল দুর্বৃত্ত ট্রাক আটকিয়ে চাঁদা দাবীর ঘটনায় ২ শ্রমিক আহত হয়েছে। এ ঘটনায় সৈয়দ আলী হায়দার আলমগীর বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করলে গত মঙ্গলবার একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘটনার সত্যতা পেয়ে আছাদ মিয়া (৪০) নামের এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর ক্ষিপ্ত আসামীরা ফের করিমপুর গ্রামের ৩ জনকে ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করেছে। এরমধ্যে জালাল মিয়া নামের একজনের অবস্থা আশঙ্কাজনক। মামলার অপর আসামীরা গতকাল বৃহস্পতিবার আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক ইউছুপ মিয়া (৩৫), হোসেন খান (৩৫) ও কাসেম খানঁ (২৮)কে জেল হাজতে প্রেরন এবং বাকীদের জামিন মঞ্জুর করেন। ঘটনায় দু’গ্রামবাসীর মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সুত্রে জানা যায়, সম্প্রতি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের করিমপুর ও কাকুড়া গ্রামবাসীর মধ্যে বিরোধ দেখা দেয়। উভয় গ্রামের লোকদের মধ্যে গ্র“পিং লবিং শুরু হয়। এর জের ধরে করিমপুর গ্রামের সৈয়দ আলী হায়দার আলমগীর বাড়ির সীমানা দেয়াল নির্মাণ করতে চাইলে কাকুড়া গ্রামের একদল লোক ২ লাখ টাকা চাদা দাবী করে। তাদের এই অন্যায় দাবী না মানায় গত সোমবার বিকালে করিমপুর জামে মসজিদের মেরামত কাজের জন্য স্থানীয় ব্রিক ফিল্ড থেকে ইট নিয়ে যাওয়ার পথে ওই গ্রামের ৩ রাস্তার মোড়ে পৌছা মাত্র ইট বোঝাই ট্রাকের গতিরোধ করে উল্লেখিতরা। তাদের কথায় সায় না দেয়ায় উল্লেখিত লোকজন ট্রাক শ্রমিক করিমপুর গ্রামের বিক্রম দাশ (৩০) ও রবীন্দ্র দাশ(৪০)কে এলোপাথারি মারপিট করে। এতে তারা গুরুতর আহত হয়। এ সময় হামলাকারীরা প্রায় ২০ হাজার টাকার ইট জোরপুর্বক নিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে করিমপুর গ্রামের সৈয়দ আলী হায়দার আলমগীর বাদী হয়ে কাকুড়া গ্রামের ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় মামলা নং-৭ তারিখ ০৬/১১/২০১৭ইং ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩৮৫/৩৭৯৫০৬(২)/১১৪ পিসি রুজু করেন। মামলার প্রেক্ষিতে তদন্ত কর্মকর্তা এসআই মলাই মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘটনা প্রমানিত হওয়ায় আছাদ মিয়া (৪০) নামের একজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। মামলার অপর আসামীরা গতকাল বুধবার আদালতে হাজিরা দিলে বিজ্ঞ বিচারক ইউছুপ মিয়া, হোসেন খানঁ ও কাসেম খানঁকে জেল হাজতে প্রেরন এবং বাকীদের জামিন মঞ্জুর করেন। এদিকে মঙ্গলবার বিকালে পুলিশ আসামী আছাদ মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসলে অন্যান্য আসামীরা ক্ষিপ্ত হয়ে করিমপুর গ্রামের নেছার মিয়া ছেলে মোঃ আলী (২৬), আনসার মিয়া ছেলে শাহীন মিয়া (৩৮) এবং বরকত উল্লার ছেলে জালাল মিয়া (২৬)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক গুরুতর আহত জালাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরন এবং বাকীদের চিকিৎসা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com