Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পভার্টি রিডাক্সন এ্যাকশান প্ল্যানের আওতায় ৫টি দুঃস্থ পরিবারকে নতুন ৫টি রিক্সা অনুদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৫টি দুঃস্থ পরিবারকে নতুন ৫টি রিক্সা অনুদান দিয়েছে হবিগঞ্জ পৌরসভা। মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ পৌরভবনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পভার্টি রিডাক্সন এ্যাকশান প্ল্যানের আওতায়  ওই দুঃস্থদের মাঝে রিক্সাগুলো বিরতণ করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। হবিগঞ্জ পৌরভবনের সভাকক্ষে অনুষ্ঠিত বিতরন অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেন, পৌরসভার কর্মকান্ডে সাফল্যে ও শর্তপূরনের কারণেই ইউজিপ-৩ প্রকল্পে অন্তর্ভূক্ত হয় হবিগঞ্জ পৌরসভা।
মেয়র বলেন, পৌরপরিষদ, পৌরকর্মকর্তা-কর্মচারী ও পৌরবাসীর সহযোগিতায় জনকল্যানমুলক কর্মকান্ডে কৃতিত্ব প্রদর্শনের জন্যই ইতিপূর্বে হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে স্বর্নপদক লাভ করেছি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরকাউন্সিলর মোহাম্মদ জুনায়েদ মিয়া, ইউজিআইআই প্রকল্পের সহকারী প্রকৌশলী নিরূপম দেব, পরামর্শক মোঃ লালন শেখ ও অন্যান্য।
রিক্সা হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর দীলিপ দাস, মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, মোঃ আব্দুল আউয়াল মজনু, খালেদা জুয়েল ও অর্পনা পাল।
তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের ২৮টি শর্তাবলীর মধ্যে অন্যতম শর্ত আর্তমানবতার সেবায় কর্মসূচী পালনের অংশ হিসেবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রকল্পের প্রাপ (পভার্টি রিডাক্সন এ্যাকশান প্ল্যান)-এর আওতায় হবিগঞ্জ পৌরসভা নিজস্ব তহবিল হতে এ রিক্সাসমূহ প্রদান করে।