Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

কাঁকড়ার আড়ালে মাদক ব্যবসা ॥ গ্রেফতার ১

এক্সপ্রেস ডেস্ক ॥ রাজধানীর তুরাগে কাঁকড়ার আড়ালে মাদক ব্যবসার অভিযোগে মো. সোহাগ (৩৫) নামের এক মাদক ব্যবিসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকালে ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২৭০ পিচজ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তুরাগ থানাধীন তারারটেক এলাকায় আতাউরের ভাড়াটিয়া বাসার কাঁকড়া প্যাকিং থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তুরাগ থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো বাগেরহাট জেলার নাগের বাজার গ্রামের নান্টু ফকিরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত সোহাগ দীর্ঘদিন যাবৎ তুরাগ এলাকায় কাঁকড়া ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা করে আসছিল। সে অত্র এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম।  তুরাগ ও উত্তরার যে সকল পাইকারি ও খুচরা ইয়াবা ব্যবসায়ী রয়েছে তাদের কাছে এই মাদক ব্যবসায়ী নিয়মিত ইয়াবা সরবরাহ করে আসছিল।
এবিষয়ে তুরাগ থানার এস.আই সাজেদুল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তাপস চন্দ্র দাসের নেতৃত্বে তুরাগের তারারটেক মধ্যপাড়া মসজিদ সংলগ্ন আতাউরের ভাড়াটিয়া বাসার কাঁকড়া প্যাকিং এ অভিযান চালিয়ে ইয়াবা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহাগকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারের সময় কাঁকড়া প্যাকিংয়ে অফিসের মধ্যে ও তার ঘরের বিছানার নিচে অভিনব কৌশলে পলিথিনে মোড়ানো ২৭০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
উত্তরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তাপস কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাঁকড়া প্যাকিং থেকে সোহাগ নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তুরাগ থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।