Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

নির্মানাধিন আইনজীবী সমিতি ভবনের ছাদ ঢালাই উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির বহু প্রত্যাশিত এবং স্বপ্নের ভবন আর স্বপ্ন নয়। বরং এটি এখন বাস্তবের পথে। কাজ শুরুর অল্প সময়ের মাঝেই প্রথম তলার ছাদ ঢালাইয়ের কাজও শেষ হয়েছে। গতকাল শুক্রবার সকালে উৎসব মুখর পরিবেশে প্রধান অতিথি হিসাবে এই ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির।
হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আফিল উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় ছাদ ঢালাই কাজের উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-২ আসনের এমপি এডঃ আব্দুল মজিদ খান, জেলা ও দায়রা জজ আতাবুল্লাহ, নারী ও শিশু আদালতের বিচারক প্রশান্ত কুমার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সোলায়মান, যুগ্ম-জেলা ও দায়রা জজ সাইফুর রহমান ও মিজানুর রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম, সিনিয়র সহকারী জজ নুর জাহান বেগম, সিনিয়র সহকারী জজ জাকি আল ফারাবী, সিনিয়র আইনজীবী এডঃ সৈয়দ আফরোজ বখ্ত, এডঃ আব্দুল মতিন খান, এডঃ নুরুল আমিন, এডঃ আব্দুল মোতালিব চৌধুরী, এডঃ আবুল খায়ের, এডঃ আব্দুল মোছাব্বির, এডঃ তাজ উদ্দিন সুফি, এডঃ ফারুকুর রহমান মহালদার, এডঃ আব্দুল মোছাব্বির বকুল, এডঃ সফিকুল ইসলাম দুলাল, এডঃ মুজিবুর রহমান চৌধুরী, এডঃ আশিক মিয়া, এডঃ মাসুক মিয়া ও এডঃ জেবুন্নেছা মুক্তা।
সাধারন সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার বলেন, বার লাইব্রেরীর নতুন ভবনটি ৬ তলা ফাউন্ডেশন এর উপর করা হয়েছে। বর্তমান সরকারের অনুদানের অধিকাংশ টাকা ব্যয় হয়েছে। অবশিষ্ট কাজ সম্পন্ন করতে স্থানীয় সংসদ সদস্যদের সহযোগিতা কামনা  করেন তিনি।
এ ব্যাপারে হবিগঞ্জ-৩ আসনের এমপি এডঃ মো. আবু জাহির ভবনের কাজ সম্পন্ন করতে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। তিনি ভবনের মান সম্পন্ন কাজ করায় কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।