Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

পরিশ্রম করে সর্বোচ্চ উন্নয়ন করার চেষ্টা করছি-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শীঘ্রই পূর্ব ও পশ্চিম ভাদৈয়ের মধ্যবর্তী খোয়াই নদীতে প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ হচ্ছে একটি ব্রীজ। আর এ ব্রীজ নির্মাণ হলে ওই এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি পূরণ হবে। মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব ভাদৈয়ে রূপালী সমাজ কল্যাণ যুব সংঘের আয়োজনে মরহুম হাজী আজগর আলী তালুকদার স্মৃতি টিভি কাপ টুর্নামেন্টের ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
তিনি আরো বলেন, হবিগঞ্জ সদর-লাখাইবাসী আমাকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাই আমিও দিনরাত পরিমশ্রম করে সর্বোচ্চ উন্নয়ন করার চেষ্টা করছি। এর প্রমাণ হচ্ছে হবিগঞ্জ মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, আধুনিক স্টেডিয়াম, ঢাকা-সিলেট মহাসড়কে ৪৫ কিলোমিটার দূরত্ব কমাতে বলভদ্র ব্রীজ নির্মানসহ প্রতিটি অঞ্চলের রাস্তাঘাটের উন্নয়ন, অসংখ্য স্কুল-কলেজ এবং মসজিদ-মন্দির নির্মাণ।
আবু জাহির বলেন, উন্নয়ন কাজকে বাধাগ্রস্ত করতে একদল সন্ত্রাসী-বোমাবাজ ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। টুর্নামেন্টের আয়োজনকারীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, খেলাধূলা ছেলে-মেয়েদের মেধার বিকাশ ঘটনায়। এছাড়া মাদক এবং নানা অপরাধমূলক কর্মকান্ড থেকে শিক্ষার্থীদেরকে দূরে রাখতে ভূমিকা রাখে। তাই লেখাপড়ায় মনযোগী হওয়ার পাশাপাশি এলাকার ছাত্রছাত্রীদের খেলাধূলায় ভাল করার আহবান জানান।
তিনি বলেন, হবিগঞ্জের অন্যান্য এলাকাসহ দেশের বিভিন্ন স্থানের আগেই আগামী দুই মাসের মধ্যে হবিগঞ্জ-সদর লাখাইকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে ইনশাল্লাহ।
টুর্নামেন্টের ফাইনালে অংশ নেয় হবিগঞ্জ ফুটবল একাডেমী ও বন্ধু ব্রাদার্স ভাদৈ। নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্র্রাইবাকেরর মাধ্যমে বিজয়ী হয় হবিগঞ্জ ফুটবল একাডেমী।
রূপালী সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ ফারুক, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, বিশিষ্ট মুরুব্বী এমএ মোছাব্বির তালুকদার কুতুব ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত। এছাড়াও জেলার বিভিন্ন স্থান থেকে আসা ফুটবল প্রেমী লোকজন খেলাটি স্বতস্ফুর্তভাবে উপভোগ করেন।
খেলা পরিচালনা করেন লায়ন মোঃ লিটন মিয়া। সহকারী রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন মোঃ আশিকুর রহমান ও মোঃ আনোয়ার।