Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

হবিগঞ্জ জেলা পুলিশে ব্যাপক রদবদল ১০ পরিদর্শককে বিভিন্ন স্থানে পদায়ন

স্টাফ রিপোর্টার ॥ নবাগত পুলিশ সুপার বিধান ত্রিপুরা যোগদানের পর হবিগঞ্জ জেলা পুলিশে প্রথম বারের মতো বড় ধরনের রদবদল করা হয়েছে। ১০ পরিদর্শককে বিভিন্ন থানা ও পুলিশ ফাড়িতে বদলি এবং পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার বিধান ত্রিপুরা এ রদবদলের আদেশ দেন। পুলিশ সুপার বিধান ত্রিপুরা যোগদানের পর এটিই জেলা পুলিশের সবচেয়ে বড় রদবদল ও পদায়ন। বদলি ও পদায়নকৃতরা হলেন, হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মানিকুল ইসলামকে বাহুবলে বদলীর আদেশ বাতিল করে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক তদন্ত, হবিগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন ও কমিউনিটি পুলিশিং) মোহাম্মদ ডালিম আহমেদকে একই থানার পরিদর্শক তদন্ত হিসেবে পদায়ন করা হয়েছে। একই আদেশে বাহুবল থানার পরিদর্শক তদন্ত বিশ্বজিৎ দেব এর মাধবপুরে বদলির আদেশ বাতিল করে বাহুবলে স্বপদে বহাল করা হয়, আর.ও.আই কাউছার আহমেদকে মাধবপুর থানার পরিদর্শক তদন্ত, চুনারুঘাট থানার পরিদর্শক তদন্ত মোঃ নুরুল ইসলামকে আর.ও.আই হিসেবে বদলি করা হয়।
এছাড়া গোপলার বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আলী আশরাফকে চুনারুঘাট থানার পরিদর্শক তদন্ত, লাইন ওয়্যার থেকে নুরুল ইসলামকে নবীগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন কমিউনিটি পুলিশিং), লাইন ওয়্যার থেকে ইন্সপেক্টর আব্দুর রহমানকে গোপলার বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ ও লাইন ওয়্যার থেকে ইন্সপেক্টর খন্দকার সাঈদ আহমেদকে পুটিজুরি পুলিশ ফাড়ির ইনচার্জ করা হয়েছে।
হবিগঞ্জ জেলা পুলিশের আর.ও ওয়ান মনির আহমেদ ১০ পুলিশ কর্মকর্তার বদলি ও পদায়নের বিষয়টি নিশ্চিত করেছেন।
আদেশে পদায়নকৃত প্রত্যেককে স্বল্প সময়ের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়েছে। এদিকে এক সাথে জেলা পুলিশের দশ পরিদর্শকের বদলির আদেশের ফলে উপ-পরিদর্শকসহ অন্যান্য পুলিশ সদস্যদের মধ্যেও বদলির আতংক বিরাজ করছে।