Habiganj Express | হবিগঞ্জ এক্সপ্রেস

মাধবপুরে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নায়েব আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ নায়েব আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার বাদ আছর মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামায শেষে পশ্চিম মাধবপুর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এর আগে বাংলাদেশ সেনাবাহিনীর সিলেট ক্যান্টেমেন্ট’র ৩৩ বী ইউনিটের ল্যাঃ মুশফিকুর রহমানের নেতৃত্বে সেনাবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এছাড়া বাংলাদেশ পুলিশ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পৃথক পৃথক গার্ড অব অনার প্রদান করা হয়। পরে প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) টিনা পাল, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সম্পাদক মন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত ক্যাপটেন কাজী কবির উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলা কমান্ডার এডঃ মোহাম্মদ আলী পাঠান, মাধবপুর মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে ডেপুটি কমান্ডার আব্দুল মালেক মধু ও সাবেক কমান্ডার ফুল মিয়া তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
উল্লেখ্য, রবিবার সকাল সাড়ে ৮টায় পৌরসভাস্থ নিজ বাড়ীতে নায়েব আলী হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
ইন্তেকাল করেছেন (ইন্নালি….রাজিউন)। রবিবার সকাল ৮টায় মাধবপুর পৌরশহরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।